মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
করোনায় আরো ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৬

করোনায় আরো ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৬

স্বদেশ ডেস্ক: দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৮ হাজার ৩৫৬জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৩৬৬ জন। মোট শনাক্ত ৫ লাখ ৪৩ হাজার ৭১৭জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায়  ৬৯২জন এবং এখন পর্যন্ত ৪ লাখ ৯২হাজার৫৯জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য  জানানো হয়েছে।
এতে আরো জানানো হয়, ২১৪টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১১ হাজার ৫১টি নমুনা সংগ্রহ এবং ১১হাজার ১০৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৩৯লাখ ৫৮হাজার ৭৭৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ৩ দশমিক ৩০শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯০ দশমিক ৫০শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৫৪ শতাংশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877